অসুস্থ প্রাক্তন মুখ‍্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য : প্রবল শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হাসপাতালে

9th December 2020 5:48 pm কলকাতা
অসুস্থ প্রাক্তন মুখ‍্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য : প্রবল শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হাসপাতালে


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : প্রবল শ্বাসকষ্টজনিত সমস‍্যা নিয়ে চিকিৎসাকেন্দ্রে ভর্তি হলেন রাজ‍্যের প্রাক্তন মুখ‍্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য । তাঁর করোনার টেষ্ট ও করা হয় । রিপোর্ট নেগেটিভ বলে জানা গেছে । দ্রুত সুস্থ করে তোলার চেষ্টা চালাচ্ছেন চিকিৎসকরা । দীর্ঘদিন ধরেই অসুস্থ রাজ‍্যের প্রাক্তন মুখ‍্যমন্ত্রী । বাড়িতেই তাঁর চিকিৎসা চলছিল । একপ্রকার বিছানাতেই তার দিন কাটছিল । বাড়িতেই প্রাথমিকভাবে অক্সিজেন ব‍্যবহার করে সমস‍্যার সমাধান করা হয় । কিন্তু হঠাৎ করেই প্রবল শ্বাসকষ্ট জনিত সমস‍্যার জন‍্য দ্রুত নিয়ে আসা হয়েছে উডল‍্যান্ডস এ । বুদ্ধদেববাবুকে নিবিড় পর্যবেক্ষনে রেখেছেন চিকিৎসকরা । আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে । ফ্লু ক্লিনিকে তাঁর চিকিৎসা চলছে । বনগাঁ থেকে দলীয় কর্মসূচী সেরে হাসপাতালে যেতে পারেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় । বুদ্ধদেববাবুর জরুরী ভিত্তিতে কয়েকটি পরীক্ষা করছেন চিকিৎসকরা ।





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।